priyonaogaon@gmail.com শুক্রবার, ১৪ই জুন ২০২৪, ৩১শে জ্যৈষ্ঠ ১৪৩১

পাকিস্তানের বোলিং কোচ ওমর গুল-সাঈদ আজমল

খেলা ডেস্ক

প্রকাশিত:
২১ নভেম্বার ২০২৩, ১৮:৫৭

ফাইল ছবি

বিদেশিদের বাদ দিয়ে স্থানীয়দের নিয়ে কোচিং স্টাফ সাজাচ্ছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। মোহাম্মদ হাফিজকে টিম ডিরেক্টর করা হয়েছে। অস্ট্রেলিয়ার বিপক্ষে ডিসেম্বরের টেস্ট সিরিজ ও নিউজিল্যান্ডের বিপক্ষে জানুয়ারির টি-২০ সিরিজের হেড কোচও করা হয়েছে তাকে।

সাবেক পেসার ওয়াহাব রিয়াজকে করা হয়েছে পিসিবির প্রধান নির্বাচক। এবার পেস বোলিং ও স্পিন বোলিং কোচের দায়িত্ব দেওয়া হয়েছে পাকিস্তানের হয়ে ২০০৯ সালে টি-২০ বিশ্বকাপ জেতা ওমর গুলকে ও সাঈদ আজমলকে।

গুলের আগে দুই সিরিজে পাকিস্তানের বোলিং কোচের দায়িত্ব পালন করেছেন। এছাড়া পিএসএলে কোয়েটার পেস বোলিং কোচ ছিলেন তিনি। আজমলও পিএসএলে কোচিং করিয়েছেন। এবার জাতীয় দলে তাদের নতুন যাত্রা শুরু।

পেস বোলিং কোচের দায়িত্ব পেয়ে ৪১ বছর বসয়ী গুল বলেছেন, ‘পাকিস্তান জাতীয় দলের বোলিং কোচের দায়িত্ব পেয়ে আমি আনন্দিত এবং সম্মানিত। পিসিবি চেয়ারম্যান জাকা আশরাফকে ধন্যবাদ। দলের সঙ্গে পূর্বে কাজের অভিজ্ঞতা আছে আমার। আশা করছি নতুন কিছু যোগ করতে পারব।’

আন্তর্জাতিক ক্রিকেটের প্রায় ৪৫০ উইকেট নেওয়া আজমল বলেছেন, ‘আমি সত্যিই সম্মানিত এবং পিসিবি ম্যানেজমেন্ট বিশেষ করে চেয়ারম্যান জাকা আশরাফের কাছে কৃতজ্ঞ। স্পিন বোলিং প্রতিভা নিয়ে কাজ করতে পারব জেনে আমি উচ্ছ্বসিত। আমার আন্তর্জাতিক ক্যারিয়ার ও কোচিং অভিজ্ঞতা নিশ্চয় কাজে আসবে।’

প্রিয় নওগাঁ/এফএস

 


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর