priyonaogaon@gmail.com শুক্রবার, ১৪ই জুন ২০২৪, ৩১শে জ্যৈষ্ঠ ১৪৩১

যশোরে ডোবায় ফেলে ১২ দিন বয়সী দুই শিশুকে হত্যা

দেশজুড়ে ডেস্ক

প্রকাশিত:
২২ নভেম্বার ২০২৩, ১৮:৫২

সংগৃহিত ছবি

যশোরের কেশবপুর উপজেলার এক ডোবা থেকে বুধবার ১২ দিন বয়সের দুই শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পুলিশ শিশুদের মাকে আটক করেছে। ধারণা করা হচ্ছে, শিশুদের মা মানসিক অবসাদগ্রস্ত ছিলেন। খবর প্রথম আলো।

কেশবপুর পৌর শহরের সাহাপাড়া এলাকায় গতকাল মঙ্গলবার এ ঘটনা ঘটে। থানা-পুলিশ ও এলাকার কয়েকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, ২০২১ সালে ওই দম্পতির বিয়ে হয়। তাঁদের দুজনের বাড়ি সাহাপাড়া এলাকায়। গত ১০ নভেম্বর তাঁদের যমজ শিশু হয়।

মঙ্গলবার গভীর রাতে হঠাৎ চিৎকারে ওই পাড়ার বাসিন্দাদের ঘুম ভাঙে। তাঁরা শিশুদের মায়ের বাড়িতে গিয়ে জানতে পারেন, যমজ শিশুদের পাওয়া যাচ্ছে না।

খোঁজাখুঁজি করার একপর্যায়ে বাড়ির পাশের একটি ডোবা থেকে প্রথমে ছেলে শিশুর লাশটি উদ্ধার করা হয়। পরে একই ডোবায় অপর প্রান্ত থেকে মেয়ের শিশুর লাশ পাওয়া যায়। লাশ উদ্ধারের পর পুলিশ তাঁদের মাকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে গেছে।

এ ঘটনায় বুধবার যশোরের অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসাইন কেশবপুর থানায় সাংবাদিকদের প্রেস ব্রিফিংয়ে জানান, ওই নারী পারিবারিক অশান্তি থেকে শিশু দুটিকে ডোবায় ফেলে হত্যা করে। শিশুটির মা মানসিক অবসাদগ্রস্ত ছিলেন।

ওই নারীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করে এসব তথ্য জানা গেছে। তবে এ বিষয়ে আরও তদন্ত হবে বলে তিনি জানান। এ ঘটনায় শিশুদের বাবা বাদী হয়ে শিশুটির মার বিরুদ্ধে থানায় হত্যা মামলা করবেন।

প্রিয় নওগাঁ/এফএস


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর