priyonaogaon@gmail.com শুক্রবার, ১৪ই জুন ২০২৪, ৩১শে জ্যৈষ্ঠ ১৪৩১

মাদক সেবন করে দুই বান্ধবীর মৃত্যু, অসুস্থ ৪

দেশজুড়ে ডেস্ক

প্রকাশিত:
১৫ অক্টোবার ২০২৩, ১৭:৩০

সংগৃহিত ছবি

মাদারীপুরে কলেজ রোড এলাকায় দুই নারীর রহস্যজনক মৃত্যু হয়েছে। হাসপাতালে আরও চারজন চিকিৎসাধীন রয়েছেন।

শনিবার (১৪ অক্টোবর) রাত আড়াইটার দিকে মাদারীপুর পৌরসভার ৩নং ওয়ার্ডের কলেজ রোড এলাকায় লুৎফর রহমান মোল্লা বাসার চারতলায় এ ঘটনা ঘটে। 

মৃত দুজন সম্পর্কে বান্ধবী। নিহত পারুল ডাসার উপজেলার বালিগাঁও এলাকার ইয়াদ আলী মাতুব্বরের স্ত্রী ও সাগরিকা মাদারীপুর শহরের বটতলা এলাকার মজিবুর রহমানের স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাতে হঠাৎ চিৎকার-চেঁচামেচি শুনে রুমে ছুটে যান বাসার তত্ত্বাবধায়ক হেলাল সরদার। পরে ফ্লোরে মৃত পড়ে থাকতে দেখেন সাগরিকা আহম্মেদ নামে এক নারীকে। 

এছাড়া অসুস্থ অবস্থায় সাগরিকার বান্ধবী পারুল (২২), সাবিনা ইয়াসমিন (৪০), পান্না আক্তার (২৩), ডালিয়া বেগম (৪০) ও বাবু মণ্ডলকে (৩৬) উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক পারুল মৃত ঘোষণা করেন। এই দুই বান্ধবীর মৃত্যুর কারণ এখনও জানা সম্ভব হয়নি।

তবে একটি বিশ্বস্ত সূত্র জানায়, রাতে তারা নেশা জাতীয় পানীয় খেয়ে সবাই অসুস্থ হয়ে পড়ে ও বিষক্রিয়ায় ঘটনাস্থলে সাগরিকার মৃত্যু হয়। অন্য সবাইকে হাসপাতালে নেওয়ার পর সাগরিকার বান্ধবী পারুলেরও মৃত্যু হয়।

এদিকে স্থানীয় সূত্র জানায়, গত ১ আক্টোবর মা, মেয়ে ও মামা তিনজনে ওই বাসায় ভাড়া ওঠেন। শনিবার রাতে বাসায় আসে অপরিচিত আরও তিন-চারজন নারী। পরবর্তীতে মাদারীপুর সদর মডেল থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী ঘটনাস্থল পরির্দশন করেছেন। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন তিনি।

প্রিয় নওগাঁ/এফএস

 


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর