priyonaogaon@gmail.com শুক্রবার, ১৪ই জুন ২০২৪, ৩১শে জ্যৈষ্ঠ ১৪৩১

ফিলিস্তিনকে সমর্থন করায় সিনেমা থেকে বাদ!

বিনোদন ডেস্ক

প্রকাশিত:
২৩ নভেম্বার ২০২৩, ১৫:৪২

মেলিসা বারেরা মার্তিনেজ

ফিলিস্তিনের গাজায় ইসরাইলের হামলার মধ্যে এক ইনস্টাগ্রাম পোস্টে গাজার প্রতি সমর্থন জানিয়েছিলেন মেক্সিকোর অভিনেত্রী মেলিসা বারেরা মার্তিনেজ। এ কারণে হলিউডের সিনেমা ‘স্ক্রিম’ থেকে বাদ পড়েছেন এই লাস্যময়ী। 

যুক্তরাষ্ট্রের ‘স্ক্রিম’ ফ্র্যাঞ্চাইজির দুটি সিনেমায় অভিনয় করে সাড়া ফেলেছেন মেলিসা। এ বছর মুক্তিপ্রাপ্ত এই ফ্র্যাঞ্চাইজির ষষ্ঠতম সিনেমায় দেখা গেছে তাকে।

সপ্তম সিনেমায়ও তার থাকার কথা ছিল, তবে গাজাকে সমর্থন জানিয়ে ইনস্টাগ্রামে পোস্ট করায় সিনেমাটি থেকে তাকে বাদ দিয়েছে সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান স্পাইগ্লাস মিডিয়া।

ওই ইনস্টাগ্রাম পোস্টে মেলিসা বারেরা লিখেছেন, ‘গাজার অবস্থা এখন অনেকটা বন্দিশিবিরের মতো। মানুষ গাদাগাদি করে থাকছেন; পানি ও বিদ্যুৎ নেই। আমাদের ইতিহাস থেকে মানুষ কিছুই শেখেনি। এবারও মানুষ মুখ বুজে সব দেখছেন। এটা গণহত্যা, গাজার মানুষকে জাতিগতভাবে নির্মূল করা হচ্ছে।’ 

মেলিসা বারেরার বাদ পড়ার খবর প্রথম প্রকাশ করে ভ্যারাইটি। পরে স্পাইগ্লাস মিডিয়া গ্রুপ এক বিবৃতিতে জানিয়েছে, ‘ইহুদি বিদ্বেষ বা যে কোনো বিদ্বেষমূলক অবস্থান আমরা সহ্য করব না। গণহত্যা, জাতিগতভাবে নির্মূল নিয়ে ভুল তথ্য দিয়ে তিনি সীমা লঙ্ঘন করেছেন।’ 

৩৩ বছর বয়সি এ অভিনেত্রীকে সিনেমার পাশাপাশি টিভি সিরিজেও নিয়মিত দেখা যায়।

প্রিয় নওগাঁ/এফএস


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর